ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জাতীয় স্বর্ণ পদকপ্রাপ্ত কৃষক নুরুন্নাহারকে সংবর্ধনা

প্রকাশিত: ০৪:০৬ এএম, ১১ জানুয়ারি ২০১৬

ঈশ্বরদীর কৃষক সমাজের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হলো বঙ্গবন্ধু জাতীয় স্বর্ণ পদক প্রাপ্ত নুরুন্নাহার বেগমকে। উপজেলার ছলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামের জয়বাংলা নারী উন্নয়ন সমবায় সমিতির সভানেত্রী, নারী উদ্যোক্তা ও নারী কৃষক নুরুন্নাহার বেগম ২০১৫ সালের গবাদী পশু পালনে বঙ্গবন্ধু জাতীয় স্বর্ণ পদক পুরস্কার পেয়েছেন।

ঈশ্বরদীর কৃষক সমাজ তাকে রোববার বিকেলে শহরের মাহবুব আহমেদ খান স্মৃতি মঞ্চে সংবর্ধনা প্রদান করে।

মঞ্চে ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি ইউনুস আলী মিন্টু, সহ-সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা কৃষিবিদ মহির উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ ড. হাসানুল কবীর কামালী, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিমান কুমার দাস ও ছলিমপুর ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান নুরুন্নাহার বেগমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

প্রতিক্রিয়ায় নুরুন্নাহার বেগম বলেন, ঈশ্বরদীর সাংবাদিক ভাইয়েরা আমাকে বিভিন্ন সময়ে সহযোগিতা করেছেন। সেজন্য প্রথমে তাদেরকে ধন্যবাদ জানাই। আজ ঈশ্বরদীর কৃষক সমাজ আমাকে যে সম্মান প্রদান করেছেন তা কখনো ভুলবার নয়। কৃষি বান্ধব এই সরকার আমাকে গবাদি পশু পালনের জন্য বঙ্গবন্ধু স্বর্ণ পদক প্রদান করেছেন। পদক পাওয়াতে আমি গবাদি পশু পালনের প্রতি আরও বেশি মনোযোগী হবো।

তিনি আরও বলেন, সঠিক পথে কাজ করলে পুরস্কার এক সময় সকলের ঘরেই আসবে। বর্তমান সরকার সঠিক সিদ্ধান্ত নিয়ে আমাকে বঙ্গবন্ধু জাতীয় পুরস্কারে নির্বাচিত করেছেন। এজন্য আমি বর্তমান সরকারের কাছে চিরকৃতজ্ঞ। সেই সঙ্গে এই পুরস্কারে নির্বাচিত হওয়ায় আজ আমার কাজের অগ্রগতি আরও গতিশীল হয়েছে। আমি বিশ্বাস করি পরিশ্রম করলে একদিন ভাগ্যের পরিবর্তন আসবেই। আজ আমার দীর্ঘ দিনের পরিশ্রম স্বার্থক এবং সফল হয়েছে। আমার এই পুরস্কার আমি ঈশ্বরদীর সকল কৃষকের মাঝে উৎসর্গ করলাম।

আলাউদ্দিন আহমেদ/এমজেড/এমএস