ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শেষ চিকিৎসা হলো না তার

প্রকাশিত: ০৮:৫২ এএম, ০৯ জানুয়ারি ২০১৬

চিকিৎসার জন্য ঢাকায় যাওয়ার পথে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাশে এক সড়ক দুর্ঘটনায় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ এমপির মেঝো ছেলে রানা শরিফ (৪৭) নিহত হয়েছেন। শুক্রবার রাতে রানা বুকে ব্যথা অনুভব করলে ভোরে চিকিৎসার জন্য একটি মাইক্রোবাসে স্ত্রীকে সঙ্গে নিয়ে ঢাকায় যাচ্ছিলেন।

ভূমিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা রেজুয়ানুল হক জাগো নিউজকে বলেন, রানা শরীফ তার স্ত্রীসহ দুজন নিকটাত্মীয়কে সঙ্গে নিয়ে চিকিৎসার জন্য মাইক্রোবাসযোগে ঢাকা যাচ্ছিলেন। বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর শুক্রবার রাতে ঘটে যাওয়া অপর একটি দুর্ঘটনাকবলিত স্থানে পৌঁছালে কুয়াশায় তাদের গাড়ি আটকে যায়। এ সময় পেছন থেকে আসা একটি গাড়ি সজোরে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয় এবং গাড়িটি দুর্ঘটনার শিকার হয়। এ সময় রানা শরিফ (৪৭), তার স্ত্রীসহ সফরসঙ্গী অপর ৩ জন আহত হন। রানাসহ আহত সবাইকে টাঙ্গাইল জেনারেল হাসপাতলে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শনিবার বেলা সাড়ে ১১ টায় রানাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, রানার মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে দুপুর ১ টায় ঈশ্বরদীর উদ্দেশ্যে নিয়ে রওনা দেয়। এ সময় ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ভূমিমন্ত্রীর এপিএস বশির আহমেদ বকুল, মরহুমের স্ত্রী ও আত্মীয়স্বজন সঙ্গে ছিলেন।

রানা উপজেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক ছিলেন। রানার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে আওয়ামী লীগের সকল স্তরের নেতা-কর্মী মন্ত্রীর বাসভবনে ছুটে আসেন। আজ বাদ মাগরিব ঈশ্বরদীর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে তার একমাত্র কন্যার কবরের পাশে দাফন করা হবে।

একে জামান ও আলাউদ্দিন আহমেদ/এসএস/এমএস

আরও পড়ুন