ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশিত: ১০:৫০ এএম, ০৮ জানুয়ারি ২০১৬

শেরপুরের নালিতাবাড়ীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে নালিতাবাড়ী-নাকুগাঁও সড়কের নয়াবিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, নালিতাবাড়ী উপজেলার চারালি বাজার এলাকার আব্দুর রহিমের ছেলে জামাল উদ্দিন (১৮), আলাল উদ্দিনের ছেলে মো. নজরুল ইসলাম (১৮) ও হাবিবুর রহমানের ছেলে মো. রাজন মিয়া (১৯)। নিহতরা সবাই স্থানীয় মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়ের ছাত্র। এদের মধ্যে রাজন নবম শ্রেণি এবং নজরুল ও জামাল দশম শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নালিতাবাড়ীর চারালি বাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে তিনবন্ধু রাজন, নজরুল ও জামাল উদ্দিন শহরে যাচ্ছিলেন। নালিতাবাড়ী-নাকুগাঁও সড়কের নয়াবিল বাজারের কাছে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে। এতে ঘটনাস্থলেই জামাল ও নজরুল নিহত হয়।

এ সময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রাজনকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নালিতাবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরিফ হোসাইন জানান, একটি বিয়ের দাওয়াত খেয়ে ওই তিন কিশোর মোটরসাইকেলে করে নালিতাবাড়ী বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নালিতাবাড়ী-নাকুগাঁও সড়কের নয়াবিল বাজারের কাছে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে। এতে দুইজন ঘটনাস্থলে এবং অপর একজন হাসপাতালে মারা যায়।

চালক ও তার সহকারী পালিয়ে গেছে। দর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

হাকিম বাবুল/এআরএ/এমএস