ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

হাটবাজার-বাসস্ট্যান্ডে করোনার টিকা দেবে মসিক

জেলা প্রতিনিধি | ময়মনসিংহ | প্রকাশিত: ০৫:৫২ এএম, ২৬ জানুয়ারি ২০২২

হাটবাজারে বাসস্ট্যান্ডে স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে করোনাভাইরাসের টিকা দেবে ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক)।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে মসিকের শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে করোনা সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে ওয়ার্ড কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভার সিদ্ধান্ত অনুযায়ী সব শ্রেণি পেশার মানুষকে করোনা টিকার আওতায় আনতে আগামী ২৯, ৩০ ও ৩১ জানুয়ারি নগরীর মেছুয়াবাজার ও নতুন বাজারে স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনা টিকা দেওয়া হবে।

এছাড়াও পরিবহন শ্রমিকদের টিকার আওতায় আনতে আগামী ১, ২ ও ৩ ফেব্রুয়ারি মাসকান্দা ও পাটগোদাম ব্রিজ মোড় বাসস্ট্যান্ডে স্পট রেজিস্ট্রেশন ও করোনা টিকাদান কার্যক্রম পরিচালনা করা হবে।

সভায় মেয়র মো. ইকরামুল হক টিটু বলেন, সমাজের সব শ্রেণির মানুষকে টিকার আওতায় আনতে সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে। প্রথমে দুটি বাজার ও বাসস্ট্যান্ডে এই কার্যক্রম চালানো হলেও পরবর্তী সময়ে এর পরিধি বাড়ানো হবে।

মতবিনিময় সভায় প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, প্যানেল মেয়র ১ মো. আসিফ হোসেন ডনসহ অন্যান্য কাউন্সিলর ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মঞ্জুরুল ইসলাম/এআরএ