ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিধিনিষেধে গণসমাবেশ করায় ২ মেম্বার প্রার্থীকে জরিমানা

লিপসন আহমেদ | সুনামগঞ্জ | প্রকাশিত: ০৭:২৩ পিএম, ২৪ জানুয়ারি ২০২২

করোনা পরিস্থিতিতে সরকারি বিধিনিষেধ অমান্য করে গণসমাবেশসহ নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের দুই মেম্বার প্রার্থীকে ১ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে জরিমানার বিষয়টি নিশ্চিত করেছেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার।

তিনি বলেন, সরকারি বিধিনিষেধ ও নির্বাচনী আচরণবিধি না মানায় রোববার রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান কবির তাদের জরিমানা করেন।

খোঁজ নিয়ে জানা যায়, তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর উত্তর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী সাজিনুর ও আলী রেজা। তারা নির্বাচনী আচরণবিধি ভেঙে প্রতিপক্ষের ওপর বল প্রয়োগ ও প্রভাব বিস্তার এবং সরকারি বিধিনিষেধ অমান্য করে গণসমাবেশ ঘটিয়ে সংক্রমণ বাড়ানোর সম্ভাবনা তৈরির অভিযোগে এ জরিমানা করা হয়েছে।

তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান কবির জাগো নিউজকে বলেন, করোনা সংক্রমণ রোধে বিধিনিষেধ ও নির্বাচনী আচরণবিধি প্রতিপালনে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। প্রত্যেক প্রার্থীকে আইন মেনে চলার জন্য অনুরোধ করা হলো। অন্যথায় কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

লিপসন আহমেদ/এসজে/এএসএম