ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

লক্ষ্মীপুরে বাসচাপায় অটোরিকশা যাত্রী নিহত

প্রকাশিত: ০২:০৯ পিএম, ০৬ জানুয়ারি ২০১৬

লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী আমির হেসেন বকুল (৪২) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। এসময় অটোরিকশা চালকসহ তিনজন আহত হন। এ ঘটনায় বাসচালক হাছান ও তার সহযোগী বাহারকে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে লক্ষ্মীপুর -চৌমুহনী আঞ্চলিক সড়কের জেলা পুলিশ লাইনস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আমির হোসেন লক্ষ্মীপুর সদর উপজেলার পাঁচপাড়া গ্রামের মৃত আলী হোসেনের ছেলে। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস সিএনজি চালিত অটোরিকশা ধাক্কা দেয়। এতে অটো রিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে আমির হোসেন বকুলের মৃত্যু হয়। তিনি সদর উপজেলার পাঁচপাড়া গ্রামের আলী হোসেনের ছেলে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে ঘটনাস্থলে বাসচালক ও তার সহযোগীকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন জাগো নিউজকে বলেন, এ ঘটনায় বাসের চালক ও তার সহযোগীকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

কাজল কায়েস/এমজেড/এমএস