ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শিশু সৌরভ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ০৮:২৮ এএম, ০৬ জানুয়ারি ২০১৬

ঝিনাইদহের কালীগঞ্জে শিশু সৌরভ দাসের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন, কালো পতাকাসহ বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে গ্রামবাসী। বুধবার সকালে কালীগঞ্জ প্রধান বাসস্ট্যান্ডে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ঘণ্টাব্যাপি মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলা ভাইস চেয়াম্যান মতিয়ার রহমান মতি, শহীদ নুর আলী কলেজের অধ্যক্ষ রাশেদ সাত্তার তরু, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি নারায়ণ চন্দ্র বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ, ছাত্রলীগের উপজেলা সভাপতি ইসরাইল হোসেন, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা ঝিনাইদহ সদর শাখার সভাপতি আমিনুর রহমান টুকু, মোফাজ্জেল হোসেন মঞ্জু, উজ্জ্বল অধিকারী, পলাশ মুখার্জী, নিহত সৌরভ দাসের বাবা বলাই দাস ওরফে বাবু দাস প্রমুখ। বক্তারা অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে। পরে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর উপজেলার খোর্দ্দরাগ্রামের বলাই দাসের ৫ বছরের শিশুপুত্র সৌরভ দাসকে অপহরণ করে জবাই করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা হলেও এখনও কোনো আসামিকে পুলিশ আটক করতে পারেনি।

এসএস/পিআর