ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আখাউড়ায় মাদকসহ ২ জন আটক

প্রকাশিত: ০৫:২৭ এএম, ০৫ জানুয়ারি ২০১৬

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ইয়াবা, ভারতীয় হুইস্কি, বিয়ার ও চোলাই মদসহ আকরাম হোসেন (৪৬) ও সবুজ মোল্লা (২২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। সোমবার মধ্যরাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেল আখাউড়া উপজেলার তন্তর বাজারের একটি হোটেলে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটক আকরাম আখাউড়া উপজেলার তন্তর গ্রামের মৃত জাহের ভূইয়ার ছেলে ও সবুজ সদর উপজেলার ঘাটিয়ারা গ্রামের বাছির মোল্লার ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, সোমবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে তন্তর বাজারের মায়ের দোয়া ভাতের হোটেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের একটি দল অভিযান চালায়।

অভিযান চলাকালে হোটেল মালিক আকরাম হোসেনের দেহ তল্লাশি করে ১শ` পিস ইয়াবা ট্যাবলেট ও হোটেলে রক্ষিত একটি কাঠের বাক্স থেকে সাত বোতল ভারতীয় হুইস্কি, পাঁচ বোতল বিয়ার এবং ৪০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় আকরাম হোসেন ও তার হোটেলের কর্মচারী সবুজ মোল্লাকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটকরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/পিআর