ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জয়পুরহাটে কাভার্ডভ্যানের চাপায় নিহত ২

জেলা প্রতিনিধি | জয়পুরহাট | প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ০৮ জানুয়ারি ২০২২

জয়পুরহাটের আক্কেলপুরে কাভার্ডভ্যানের চাপায় ব্যাটারিচালিত ভ্যানের চালক ও এক যাত্রী নিহত হয়েছেন।

শনিবার (৮ জানুয়ারি) দুপুরে আক্কেলপুর-জয়পুরহাট সড়কের কেসের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- আক্কেলপুর উপজেলার চক রঘুনাথপুর গ্রামের আবুল হোসেনের ছেলে ভ্যানচালক সুজন হোসেন (৪০), একই উপজেলার পূর্বমাতাপুর গ্রামের বাবর আলী ছেলে সাব্বির হোসেন (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পূর্বমাতাপুর গ্রামের বাবর আলীর মেয়ে সুমাইয়া খাতুন তার মা- বড় ভাই সাব্বির ও বান্ধবী সিনথিয়াকে নিয়ে সকালে আক্কেলপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে অষ্টম শ্রেণিতে ভর্তি হতে আসেন। ভর্তি শেষে তারা চারজন একটি ব্যাটারিচালিত ভ্যানে চড়ে বাড়িতে ফিরছিলেন। পথে তাদের বহনকারী ভ্যানের একটি চাকা ভেঙে যায়।

জয়পুরহাটে কাভার্ডভ্যানের চাপায় নিহত ২

এ সময় জয়পুরহাট থেকে দ্রুতগতিতে আসা একটি কাভার্ডভ্যান ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক সুজন হোসেন ও সাব্বির হোসেন মারা যান। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পলিয়ে যান।

দুর্ঘটনা কবলিত ভ্যানের যাত্রী সিনথিয়া বলেন, ‘আমরা বাড়ি ফেরার পথে ভ্যানের সামনের অংশ ভেঙে যাওয়ায় এ দুর্ঘটনাটি ঘটেছে।’

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জাগো নিউজকে বলেন, যাত্রীবাহী ভ্যানের একটি চাকা ভেঙে গতি হারিয়ে ফেলে। এ সময় জয়পুরহাট থেকে দ্রুতগতিতে আসা কাভার্ডভ্যানের চাপায় যাত্রীবাহী ভ্যানের চালক ও একজন যাত্রী ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় আরও দুজন আহত হন। কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে যায়।

রাশেদুজ্জামান/এসজে/জেআইএম