ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নির্বাচনে জিতেই এজেন্টকে বাটাম দিয়ে পেটালেন ইউপি মেম্বার

জেলা প্রতিনিধি | সিরাজগঞ্জ | প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ২৮ ডিসেম্বর ২০২১

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে জিতেই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর এজেন্টকে পেটানোর অভিযোগ উঠেছে আব্দুল্লাহ আল মারুফ নামের এক ইউপি মেম্বারের বিরুদ্ধে।

আহত এজেন্টের নাম লাবু শেখ। তিনি ভদ্রঘাট ইউনিয়নের ছোট ধোপাকান্দি গ্রামের মৃত কুরমান শেখের ছেলে। এ ঘটনায় সোমবার (২৭ ডিসেম্বর) বিকেলে কামারখন্দ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন তিনি।

অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিত চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ভদ্রঘাট ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মো. রুহুল আমিনের (ফুটবল) এজেন্ট ছিলেন লাবু শেখ। ওই ওয়ার্ড থেকে আব্দুল্লাহ আল মারুফ (তালা প্রতীক) নামের একজন ইউপি মেম্বার নির্বাচিত হন। নির্বাচিত হয়েই তার নেতৃত্বে সাতজন মিলে তাকে (লাবু শেখ) বাড়ি থেকে তুলে নিয়ে কাঠের বাটাম (কাঠের টুকরো) দিয়ে পেটান।

পরাজিত প্রার্থী রুহুল আমিন বলেন, নান্দিনা কামালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ফুটবল প্রতীকের এজেন্ট ছিলেন লাবু শেখ। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল্লাহ আল মারুফ ও তার সমর্থকরা ভোটকেন্দ্রেই তাকে একাধিকবার হুমকি দেন। নির্বাচনে জয়লাভ করেই তারা সোমবার দুপুরে বাড়ি থেকে তুলে নিয়ে লাবুকে বাটাম দিয়ে পিটিয়ে আহত করেন।

এ বিষয়ে বক্তব্য জানতে নবনির্বাচিত ইউপি মেম্বার আব্দুল্লাহ আল মারুফের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ জানান, একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এসআর/এএসএম