ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মুক্তিযোদ্ধা বাবুল চিশতির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

প্রকাশিত: ০৯:৫৭ এএম, ০৩ জানুয়ারি ২০১৬

মুক্তিযোদ্ধা সংদের কেন্দ্রীয় কমান্ডের তথ্য ও গবেষণা সম্পাদক বিশিষ্ট শিল্পপতি মুক্তিযোদ্ধা মাহবুবুল হক বাবুল চিশতির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা ও মিথ্যা বিভ্রান্তিকর অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন জামালপুরের মুক্তিযোদ্ধারা।

রোববার জামালপুর মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়। এসময় জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শফিকুল ইসলাম খোকা লিখিত বক্তব্য পাঠ করে জানান, মাহবুবুল হক বাবুল চিশতি একজন বিশিষ্ট সমাজসেবক ও বীর মুক্তিযোদ্ধা। একটি মহল তার সুনাম ক্ষুন্ন করার জন্য নানা ষড়যন্ত্র করছে।

ষড়যন্ত্রের অংশ হিসেবে শেরপুরের ঝিনাইগাতি থানায় বাবুল চিশতির বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। ইতোমধ্যে মামলার বাদী সেই মামলাটি প্রত্যাহারের আবেদনও করেছে। তারপরও একটি মহল যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল হক বাবুল চিশতির বিরুদ্ধে  মামলা দায়ের হয়েছে বলে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল হক বাবুল চিশতির ভাবমূর্তি ক্ষুন্ন করতেই একটি মহল এই অপপ্রচার চালাচ্ছে উল্লেখ করে সংবাদ সম্মেলনে এমন ঘৃণ্য অপপ্রচার থেকে সংশ্লিষ্টদের বিরত থাকার আহ্বান জানানো হয়।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সৈয়দ সদরুজ্জামান হেলাল (বীর প্রতীক), বকশীগঞ্জ উপজেলা কমান্ডার মফিজ উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ, সেলিম রেজা, মো. আমিনুল হক প্রমুখ।

শুভ্র মেহেদী/এমজেড/আরআইপি