ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বরগুনায় সিল মারা ব্যালট পেপার উদ্ধার

প্রকাশিত: ০৯:১২ এএম, ০২ জানুয়ারি ২০১৬

বরগুনা পৌরসভার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে নৌকা প্রতীকে সিল মারা একাধিক ব্যালট পেপার উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের একটি ভবনের পেছনে ১৫ থেকে ২০টি ব্যালট পেপার ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখা গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এসব ব্যালট পেপার উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ বিষয়ে বরগুনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ হোসেন পিপিএম ব্যালট পেপার উদ্ধারের কথা স্বীকার করে বলেন, তিনটি ব্যালট পেপার পাওয়া গেছে। তবে এসব ব্যালট ঠিক কোন কেন্দ্রের তা না মিলিয়ে দেখে কিছু বলা যাবে না বলে জানান তিনি।

Balod

এ বিষয়ে বরগুনা পৌরসভা নির্বাচনের রির্টানিং কমকর্তা প্রকৌশলী মো. আবদুল্লাহ এর সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

প্রসঙ্গত, বুধবার পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণের সময় সকাল ১০টার দিকে বরগুনা সরকারি বালিকা বিদ্যালয় ভোটকেন্দ্রে আওয়ামী লীগের এজেন্টদের সঙ্গে পুলিশ খারাপ আচরণ করলে ভোটকেন্দ্র ত্যাগ করে এজেন্টরা। এ সময় প্রশাসনকে অভিযুক্ত করে ভোট বর্জনের ঘোষণা দেন আওয়ামী লীগ প্রার্থী কামরুল আহসান মহারাজ। পরে দুপুর ১২টার দিকে বরগুনা প্রেসক্লাব চত্বরে এক সমাবেশে আনুষ্ঠানিকভাবে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি।

সাইফুল ইসলাম মিরাজ/এসএস/এমএস