ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

করোনায় কাজে গিয়ে প্রেম, আপত্তিকর অবস্থায় ধরা পড়ে কারাগারে যুবক

জেলা প্রতিনিধি | নোয়াখালী | প্রকাশিত: ০৩:৩০ পিএম, ১৮ ডিসেম্বর ২০২১

করোনা চলাকালীন পরিবারের সচ্ছলতা বাড়াতে রাজমিস্ত্রির কাজে গিয়ে স্কুলছাত্রীর (১৬) সঙ্গে প্রেমে জড়ান আলী আশরাফ। পরে আপত্তিকর অবস্থায় ধরা পড়েন তিনি। এখন ধর্ষণ মামলায় আটক হয়ে কারাগারে ওই মাদরাসাছাত্র।

গ্রেফতার আলী আশরাফ (১৮) ফেনীর দাগনভূঞা উপজেলার দক্ষিণ চন্ডিপুর (৫ নম্বর ওয়ার্ড) গ্রামের নুর ইসলাম চুকানী বাড়ির ছিদ্দিক উল্যাহর ছেলে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্কুলছাত্রীর মায়ের করা ধর্ষণ মামলায় অভিযুক্তকে শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে আদালতে পাঠায় পুলিশ। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন জাগো নিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ওই কিশেরীর বাড়ি নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায়। সেও করোনায় কাজের সন্ধানে মায়ের সঙ্গে কোম্পানীগঞ্জের রামদী গ্রামে বসবাস করে আসছে এবং স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী। অভিযুক্ত আলী আশরাফ বসুরহাট ইসলামিয়া ফাজিল মাদরাসার দশম শ্রেণির ছাত্র। ছয় মাস আগে রাজমিস্ত্রির কাজের সন্ধানে রামদী গ্রামে গিয়ে ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আলী আশরাফ মোবাইলে ওই ছাত্রীকে রামদী বাবুল মিয়ার পরিত্যক্ত রান্নাঘরে আসতে বলেন। পরে বিয়ের প্রলোভনে তাকে ধর্ষণ করেন। এসময় আশপাশের লোকজন টের পেয়ে দুইজনকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে খবর দেয়।

ওসি সাজ্জাদ রোমন জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ইকবাল হোসেন মজনু/এসআর/এএসএম