ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গোবিন্দগঞ্জে ভোটকেন্দ্রে পুলিশের গুলি : আহত ২

প্রকাশিত: ১০:১৭ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচনে গোবিন্দগঞ্জ মহিলা কলেজ কেন্দ্রের বাইরে তিন কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দুপুরে পুলিশ ছয় রাউন্ড শটগানের গুলি ছোড়ে। এতে অন্তত দু`জন আহত হন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ মহিলা কলেজ ভোট কেন্দ্রের গেটের বাইরে তিন কাউন্সিলর প্রার্থী আরিফুল হক প্রধান (পাঞ্জাবি), জাকারিয়া ইসলাম সাজু (ডালিম) ও শাহীন আকন্দ (উটপাখি) এর সমর্থকদের মধ্যে বিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এসময় পুলিশ প্রথমে লাঠিচার্জ ও পরে শটগানের ছয় রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে আহত রাজ্জাক ও লুৎফর নামের দুই ব্যাক্তি গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ছয় রাউন্ড শটগানের গুলি ছোড়ার বিষয়টি নিশ্চিত করে জানান পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

গোবিন্দগঞ্জ মহিলা কলেজ ভোট কেন্দ্রের  প্রিজাইডিং অফিসার (পুরুষ কেন্দ্র) আনিছুল হক ও রফিকুল ইসলাম (মহিলা কেন্দ্র) জানান, কেন্দ্রের ভেতরে কোনো ঘটনা ঘটেনি। ভোট গ্রহণ নির্বিঘ্নে চলছে।

অমিত দাশ/এমজেড/এমএস

আরও পড়ুন