ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নোয়াখালীতে ৭টি ভোটকেন্দ্র স্থগিত

প্রকাশিত: ০৬:৪৬ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

নোয়াখালীর চৌমুহনী পৌরসভায় সকাল থেকে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ শুরু হয়। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন ওয়ার্ডের ভোট কেন্দ্রে কাউন্সিলর প্রার্থীরা সমর্থক ও কর্মীরা ভোটকেন্দ্র দখলের চেষ্টা করে। উদ্বুদ্ধ পরিস্থিতিতে রিটার্নিং কর্মকর্তা ২০টির মধ্যে ৭টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করেছে।

জেলা জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা ও চৌমুহনী পৌরসভার রিটার্নিং কর্মকর্তা মো. মনির হোসেন জানান, স্থগিত হওয়া কেন্দ্রগুলো হলো ১নং ওয়ার্ডের ১নং ভোটকেন্দ্র উত্তর নাজিরপুর নুরানী মাদ্রাসা ও নাজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৭নং ওয়ার্ডের ১৭নং হাজিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৫নং ওয়ার্ডের ১১নং বেগমগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, ১০নং গনিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১৮নং উত্তর হাজিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৭নং মধ্য কাদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

স্থগিত হওয়া কেন্দ্রগুলোর ভোটাররা জানায়, সকাল থেকে ভোটগ্রহণ সুষ্ঠুভাবে শুরু হলেও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা কেন্দ্রে প্রবেশ করে জোরপূর্বক ব্যালটে সীল মারাসহ কেন্দ্র দখলের চেষ্ঠা করে। এতে বিভিন্ন প্রার্থীর লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ,ভাঙচুর হয়। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এতে অন্তত ২০ জন আহত হয়। এসময় ভোট কেন্দ্রের আশপাশে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মিজানুর রহমান/জেডএইচ/এমএস