ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিরাজগঞ্জে পিকআপ চাপায় নিহত ৪

প্রকাশিত: ০৫:৩৬ এএম, ২৯ ডিসেম্বর ২০১৫

সিরাজগঞ্জের সলঙ্গা থানার নাইমুড়িতে পিকআপ চাপায় চারজন নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সলঙ্গা থানার নাইমুড়ী দিঘির চালা গ্রামের সোনা তালুকদারের ছেলে রিয়াজ উদ্দিন (৪৫), নাইমুড়ী রোয়াপাড়া আজাহার আলীর ছেলে জাহিদুল ইসলাম (২৭), একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল হামিদ (৩৫) ও কফিল উদ্দিনের ছেলে মনিরুল ইসলাম (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার ভোরে কুয়াশার কারণে নাইমুড়ী এলাকায় একটি পেঁয়াজের ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। সকালে উল্টে যাওয়া ট্রাকের পেঁয়াজ রাস্তাসহ আশপাশে ছড়িয়ে পড়ে। এই ছড়ানো পেঁয়াজ কুড়াচ্ছিলেন রিয়াজ ও জাহিদুলসহ আরও কয়েকজন। এ সময় অপর একটি পিকআপভ্যান রাস্তার উপরে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান রিয়াজ। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে হাসপাতালে নেয়ার পথে জাহিদুল মারা যায়। হাসপাতালে নেয়ার পর মনিরুল ও হামিদের অবস্থার অবনতি হলে তাদের ঢাকা পাঠানোর পথে তারা মারা যান।

এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জাগো নিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পিকআপটিকে জব্দ করে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাদল ভৌমিক/এসএস/এমএস