ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাঘারপাড়ায় নৌকার প্রার্থীর বিরুদ্ধে হামলা-হুমকির অভিযোগ

জেলা প্রতিনিধি | যশোর | প্রকাশিত: ০৭:২৬ পিএম, ১৮ নভেম্বর ২০২১

যশোরের বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নে নৌকার প্রার্থী আসাদুজ্জামান মিন্টুর বিরুদ্ধে হুমকি-হামলার অভিযোগ করেছেন স্বতন্ত্রপ্রার্থী বদর উদ্দিন মোল্লা।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে যশোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে বদর উদ্দিন মোল্লা জানান, ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে যশোরের বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আসাদুজ্জামান মিন্টু একের পর এক তার সমর্থকদের ওপর হামলা ও হুমকি-ধমকি দিয়ে আসছেন।ৎ

বদর উদ্দিন মোল্লা আরও জানান, উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতিসহ জহুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ওই ইউনিয়নের নৌকার প্রার্থী আসাদুজ্জামান মিন্টু ও সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দিলু পাটোয়ারী নির্বাচনী পরিবেশ নোংরা করে তুলছেন।

তিনি অভিযোগ করেন, ১ নভেম্বর সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দিতে গেলে সন্ত্রাসীদের দ্বারা হামলার শিকার হন। এসময় ছেলে-ভাইসহ তাকে কুপিয়ে রক্তাক্ত করা হয়। নির্বাচন যত ঘনিয়ে আসছে প্রতিপক্ষ ততই বেপরোয়া হয়ে উঠছে। ১৭ নভেম্বর বিকেলে হুলিহট্ট এলাকায় প্রচারণা চালাতে গেলে একই কায়দায় হামলা করে প্রতিপক্ষের লোকজন।

এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান আক্কাস, ইনতাজ, সামসুর রহমান মোল্লা, আলী মণ্ডল, সাইদুর রহমান মণ্ডল, রবিউল ইসলাম, জাহাঙ্গীর বিশ্বাস, গোলাম সরোয়ার, ইসহাক বিশ্বাস ও রাজ্জাক মোল্লা উপস্থিত ছিলেন।

মিলন রহমান/আরএইচ/জেআইএম