ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আ.লীগ প্রার্থীর বাড়িতে নিয়মিত ভূরিভোজের অভিযোগ

প্রকাশিত: ০১:৩৪ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাবো পৌর নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হাসিনা গাজীর বাড়িতে নিয়মিত ভূরিভোজ ও টাকা পয়সা বিতরণসহ নানা কর্মকাণ্ড চালানোর অভিযোগ করা হয়েছে।

রোববার বিকেলে জেলা নির্বাচন অফিসারের কাছে এ অভিযোগ করেন বিএনপির নির্বাচনী আইনি সহায়তা সেলের আহ্বায়ক অ্যাড. সামসুজ্জামান খোকা। এছাড়া বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নাসির উদ্দীন ও তার লোকজনের উপর হামলা প্রতিকারও দাবি করা হয়।  

অভিযোগে জানানো হয়, সকাল সাড়ে ১০টায় ধানের শীষের পক্ষে জেলা বিএনপির সভাপতি অ্যাড. তৈমুর আলম খন্দকারের নেতৃত্বে রূপসী গন্ধর্বপুর এলাকায় গণসংযোগকালে পুলিশ আক্রমণ করে। এ সময় দুইজনকে গ্রেফতার করা হয়। এছাড়াও পৌর মেয়র প্রার্থীর বাড়িতে হামলা চালায় সরকার দলীয় ক্যাডাররা। কিন্তু সরকারি দলের মেয়র প্রার্থী হাসিনা গাজীর বাড়িতে নিয়মিত ভূরিভোজ, টাকা পয়সা বিতরণসহ নানা কর্মকাণ্ড চালানো হচ্ছে- যা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন। এসব কর্মকাণ্ডের তীব্র প্রতিবাদ জানানো হয়। সেই সঙ্গে এ ঘটনার জন্য জোরালো প্রতিকার দাবি করা হয়।

এ বিষয়ে কথা বলতে হাসিনা গাজীর মুঠোফোনে ফোন করা হলে তার পিএস মিনারা জাগো নিউজকে জানান, তিনি গণসংযোগে ব্যস্ত রয়েছেন। বিএনপির অভিযোগ আদৌ সত্য নয়।

জেলা নির্বাচন অফিসার তারিফুজ্জামান জাগো নিউজকে জানান, তিনি একটি নির্বাচনী সভায় ব্যস্ত আছেন। অভিযোগের কাগজ এখনো হাতে পাননি। অভিযোগ দেখে পদক্ষেপ নেয়া হবে বলেও জানান তিনি।
 
শাহাদাত হোসেন/এআরএ/আরআইপি