ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান একরামুল আর নেই

প্রকাশিত: ০৯:৫৭ এএম, ২৭ ডিসেম্বর ২০১৫

নাটোরের বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান, উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি অধ্যক্ষ একরামুল আলম (৬৫) আর নেই। রোববার সকাল সাড়ে ৯ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইল্লাহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মেয়ে ও ছেলে দুজনই মেডিকেল কলেজের শিক্ষার্থী। মৃত্যুর আগ পর্যন্ত তিনি বনপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

রোববার সকালে বনপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষের বাসভবনে তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে দ্রুত তাকে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। পরে বনপাড়া পৌরসভা প্রতিষ্ঠালগ্নে তিনি পৌর প্রশাসক হিসেবেও দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, জেলা বিএনপির সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা সাধারণ সম্পাদক আমিনুল হক, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামানিক ও সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের আমীর প্রভাষক আব্দুল হাকিম, বড়াইগ্রাম পৌর মেয়র ইসাহাক আলী, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি অহিদুল হক ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।
 
রেজাউল করিম রেজা/এসএস/আরআইপি