ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নির্বাচন পেশিশক্তির করালগ্রাসে নিমজ্জিত : মুফতী রেজাউল করীম

প্রকাশিত: ০২:০১ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৫

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, সুষ্ঠু ও অবাধ নির্বাচনের ক্ষেত্রে ইসির কোনো বলিষ্ঠ ভূমিকা পরিলক্ষিত হচ্ছে না। নির্বাচন আজ কালো টাকা ও পেশিশক্তির করালগ্রাসে নিমজ্জিত। এভাবে জনগণের সঠিক মতামতের প্রতিফলন ঘটা আদৌ সম্ভব নয়।
 
বুধবার সন্ধ্যায় স্থানীয় পাবলিক লাইব্রেরি মাঠে ইসলামী আন্দোলন রংপুর মহানগর শাখার উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সন্ত্রাস -দুর্নীতি শুধু দমন নয় বরং মূলোৎপাটন ছাড়া শান্তি আসতে পারে না জানিয়ে রেজাউল করীম বলেন, সন্ত্রাস-দুর্নীতি নামেমাত্র দমন করা হচ্ছে। এর মূলোৎপাটন করতে হলে ইসলামী শাসন ব্যবস্থার বিকল্প নেই।

তিনি আরও বলেন, দেশের ৯৮ ভাগ মুসলমানের স্বার্থের প্রতি শ্রদ্ধা রেখে অবিলম্বে সংবিধানে আল্লাহর প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস পূনঃসংযোজনসহ আল্লাহ, রাসুল (সাঃ), কুরআন-হাদীস নিয়ে কটূক্তিকারীদের শাস্তির আইন সংসদে পাশ করতে হবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগর শাখার সভাপতি মাওলানা মুহাঃ খায়রুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্দোলনের কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওঃ লোকমান হোসাইন জাফরী ও রংপুর জেলা সভাপতি মাওঃ মুসলিম উদ্দিন জেহাদী।

ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগর শাখার সেক্রেটারি আব্দুর রহমান ফারুকী ও ছাত্র যুব বিষয়ক সম্পাদক আমিরুজ্জামানের পরিচালনায় জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা সহ-সভাপতি এটিএম গোলাম মোস্তফা বাবু, মহানগর সহ-সভাপতি মাহতাব উদ্দিন, শেখ মহসিন আলী, জেলা সেক্রেটারি মাহমুদুর রশিদ রিপন প্রমুখ।

জিতু কবীর/এমএএস/আরআইপি