ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জামালপুরে বিএনপি সমর্থকদের ওপর হামলা : আহত ২

প্রকাশিত: ১১:১৩ এএম, ২২ ডিসেম্বর ২০১৫

জামালপুরে নির্বাচনী প্রচারণা চালানোর সময় বিএনপির মেয়র প্রার্থীর সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে শহরের মেথরপট্টি মোড় এলাকায় আ.লীগের মেয়র প্রার্থীর সমর্থকরা এই হামলা চালায়। এ সময় দুইজন আহত হয়েছে।

বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী মামুন অভিযোগ করে বলেন, ধানের শীষ প্রতীকের পক্ষে তার সমর্থিত লোকজন শহরের মেথরপট্টি এলাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। দুপুর ২টার দিকে আ.লীগের মেয়র প্রার্থী মির্জা সাখাওয়াতুল আলম মনির সমর্থকরা ৫/৬টি মোটরসাইকেলে এসে অতর্কিতভাবে বিএনপি মেয়র প্রার্থীর সমর্থকদের উপর হামলা চালায়। এ সময় বাদশা ও আনোয়ার নামে ২ জন আহত হয়। পরে তাদের জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ওয়ারেছ আলী মামুন আরও বলেন, ইতোমধ্যে পৌরসভার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় তার সমর্থকদের উপর আ.লীগ সমর্থিত মেয়র প্রার্থীর লোকজন হামলা চালিয়েছে। এ অবস্থায় নির্বাচন সুষ্ঠু হবে কিনা তা নিয়ে তিনি শঙ্কিত।

এদিকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মির্জা সাখাওয়াতুল আলম মনির অভিযোগ অস্বীকার করে বলেন, এ ধরনের কোনো ঘটনা আমার সমর্থকরা ঘটায়নি। তারা নিজেরা হামলা করে আমাদের উপর দোষ দিচ্ছে।

শুভ্র মেহেদী/এসএস/আরআইপি