ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চৌদ্দগ্রামে সংঘর্ষে পুলিশ আহত হওয়ার ঘটনায় মামলা

প্রকাশিত: ১০:১২ এএম, ২২ ডিসেম্বর ২০১৫

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা সদরে দু’মেয়র প্রার্থীর কর্মী-সমর্থকদের দফায় দফায় সংঘর্ষ, ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহনে হামলা- ভাঙচুরের সময় পুলিশ আহত হওয়ার ঘটনায় থানা পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার দিবাগত গভীর রাতে চৌদ্দগ্রাম থানার পুলিশের এসআই শংকর মজুমদার বাদী হয়ে আ.লীগের বিদ্রোহী প্রার্থী ইমাম হোসেন (এনাম) পাটোয়ারীকে প্রধান আসামি করে ২৬ জনকে এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা আরো একশ জনকে অভিযুক্ত করে ওই মামলাটি দায়ের করেন।
   
পুলিশ জানায়, গত সোমবার বিকেলে চৌদ্দগ্রাম বাজারে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মিজানুর রহমান এবং দলের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ইমাম হোসেন পাটোয়ারী এনামের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুলিশের এসআই মো. হোসাইন ও কনস্টেবল মনির হোসেনসহ উভয় গ্রুপের অন্তত অর্ধশতাধিক আহত হয়েছেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুর পর্যন্ত বিদ্রোহী প্রার্থী এনাম পাটোয়ারীর সমর্থক কাউন্সিলর প্রার্থী ইখতেখার আলম সারোয়ার পাটোয়ারী (তুষার), এনামের সমর্থক চাচাতো ভাই কামাল উদ্দিন পাটোয়ারী, সাহাব উদ্দিন পাটোয়ারী, সাখাওয়াৎ হোসেন ও খোরশেদ আলমকে আটক করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানা পুলিশের ওসি মো. ফরহাদ।

কামাল উদ্দিন/এমএএস/আরআইপি