ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ : শিক্ষার্থীদের সড়ক অবরোধ

প্রকাশিত: ০৯:১৮ এএম, ২২ ডিসেম্বর ২০১৫

মেহেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. আনোয়ারুল ইসলামের বিরুদ্ধে দুর্নীতি ও বিভিন্ন অনিয়মের অভিযোগে সড়ক অবরোধ করেছে কলেজের শিক্ষার্থীরা। মঙ্গলবার দুপুর ১২টার দিকে কলেজের সামনে মেহেরপুর-কুষ্টিয়া সড়ক উত্তেজিত শিক্ষার্থীরা রাস্তায় টায়ার জ্বালিয়ে ঘণ্টাব্যাপী অবরোধ করে রাখে।

ফলে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যান চলাচল স্বাভাবিক করে। এসময় মেহেরপুর সদর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম রসুল কলেজ প্রশাসনের সঙ্গে কথা বলার আশ্বাসে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেই।

Meherpur

এর আগে কলেজ ক্যাম্পাসে একটি বিক্ষোভ মিছিল বের করে তারা। জেলা ছাত্র লীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন, কলেজ শাখার সাধারণ সম্পাদক কুদরত-ই খুদা সহ কলেজর শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও অবরোধে অংশ নেয়।

এসময় বক্তারা বলেন, কলেজের অধ্যক্ষ দরিদ্র শিক্ষার্থীদের কাছ থেকে পরীক্ষার ফরম পূরণের সময় অতিরিক্ত অর্থ নেয় এবং দরিদ্র শিক্ষার্থীদের কোনো ধরনের সহযোগিতা করেন না। এছাড়া কলেজের বিভিন্ন খাত থেকে যে অর্থ আয় হয় সেখানে বিভিন্ন ধরনের অনিয়ম করে থাকেন। কলেজর দরিদ্র শিক্ষার্থীদের সহযোগিতা করাসহ কলেজের বিভিন্ন ধরনের অনিয়ম বন্ধ করা না হলে আরো কঠোর কর্মসূচি দেওয়ার হুশিয়ারি দেয় বক্তারা। উত্তেজিত শিক্ষার্থীরা অধ্যক্ষ ড. আনোয়ারুল ইসলামের পদত্যাগেরও দাবি জানান।

আতিকুর রহমান টিটু/এমজেড/এমএস