ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জয়পুরহাটে এক কাউন্সিলর প্রার্থীর কর্মীকে হত্যার চেষ্টা

প্রকাশিত: ০৬:০২ পিএম, ২১ ডিসেম্বর ২০১৫

জয়পুরহাট পৌরসভার হাউজিং স্টেট এলাকায় নির্বাচনী প্রচারণার সময় এক কাউন্সিলর প্রার্থীর কর্মীকে মারধর করে গলায় ফাঁস দিয়ে হত্যার চেষ্টা করেছেন প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থী। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে।

জয়পুরহাট ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়র রহমান বাবু অভিযোগ করে বলেন, নির্বাচনী প্রচার-প্রচারণার সময় তার কর্মী আব্দুল মজিদকে মারধর করে জোরপূর্বক নির্জন স্থানে নিয়ে যান একই ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থী খায়রুল ইসলাম নয়ন। পরে কাউন্সিলর প্রার্থী নয়ন সেখানে মজিদকে গলায় ফাঁস দিয়ে হত্যার চেষ্টা করেন। এ সময় মজিদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে নয়ন তাকে প্রাণ-নাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। পরে এলাকাবাসী ও মতিয়র রহমান বাবুর অন্যান্য কর্মীরা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

আহত আব্দুল মজিদ অভিযোগ করে বলেন, কাউন্সিলর প্রার্থী নয়ন তাকে বাস টার্মিনাল এলাকা থেকে ধারালো অস্ত্র (চাকু) ঠেকিয়ে জোরপূর্বক পার্শ্ববর্তী হাউজিং স্টেট এলাকায় নির্জন স্থানে নিয়ে গিয়ে মারধর করে ও দুই হাত দিয়ে গলা চেপে ধরে শ্বাসরোধ করার চেষ্টা করেন। এ অবস্থায় আমার চিৎকার শোনে এলাকাবাসী ছুটে এসে আমাকে উদ্ধার করে।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুল ইসলাম জানান, আহত আব্দুল মজিদের গলায় ফাঁসের দাগ রয়েছে। তাকে হাসপাতালে ভর্তির পর চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত হলেও সুস্থ হতে কিছুটা সময় লাগবে।

এ ব্যাপারে অভিযুক্ত কাউন্সিলর প্রার্থী খায়রুল ইসলাম নয়নের সঙ্গে তার ০১৭৪৯৭৯৬০৮৫ নং মোবাইল ফোনে বারবার যোগাযোগ করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন জানান, বিষয়টি তিনি শুনেছেন। তবে অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

রাশেদুজ্জামান/জেডএইচ