ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাজিতপুরে বিদ্রোহী প্রার্থীসহ তিনজনকে বহিষ্কার

জেলা প্রতিনিধি | কিশোরগঞ্জ | প্রকাশিত: ০৪:০৪ পিএম, ২০ ডিসেম্বর ২০১৫

কিশোরগঞ্জের বাজিতপুর পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শওকত আকবরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এ ছাড়া বিদ্রোহী প্রার্থীর পক্ষে অবস্থান নেয়ায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিসবাহ উদ্দিন আহমেদ এবং তার ছেলে বাজিতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা সারোয়ার আলমকেও দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

রোববার রাত সাড়ে ৮টার দিকে বাজিতপুর উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের যৌথ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবং ওই প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ মোস্তাফিজুর রহমান। বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও নিকলী-বাজিতপুর নির্বাচনী এলাকার এমপি মো. আফজাল হোসেন সভায় উপস্থিত ছিলেন।

বক্তৃতা করেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মো. রাজু আহমেদসহ অন্যরা।

বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এম আফজাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বিদ্রোহী প্রার্থীসহ ওই তিনজনকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বহিষ্কারের বিষয়টি অনেুমোদনের জন্য জেলা কমিটির কাছে পাঠানো হচ্ছে।

উল্লেখ্য, এবার বাজিতপুর পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আনোয়ার হোসেন আশরাফ। তিনি এমপি আফজাল হোসেনের ছোট ভাই।

নূর মোহাম্মদ/এমএএস/আরআইপি