ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চৌগাছায় আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ২০ ডিসেম্বর ২০১৫

কাপড়ের তৈরি নৌকা পোড়ানোকে কেন্দ্র করে যশোরের চৌগাছায় আওয়ামী লীগের নুরুদ্দিন আল মামুন হিমেল ও বিদ্রোহী প্রার্থী এসএম সাইফুর রহমান বাবুলের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৫/৭ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পুলিশ।

রোববার রাত সাড়ে ৭টার দিকে পৌর এলাকার ইছাপুর বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

চৌগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, শনিবার রাতে কে বা কারা কাপড়ের তৈরি একটি নৌকা প্রতীকে আগুন ধরিয়ে দেয়। এতে নৌকা প্রতীকের কিছু অংশ পুড়ে যায়। সেটি পুলিশ উদ্ধার করে আনে। নৌকা পোড়ানো নিয়ে ক্ষোভের সৃষ্টি হয়।

এরপর রোববার সন্ধ্যায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরুদ্দিন আল মামুন হিমেল ও বিদ্রোহী প্রার্থী এসএম সাইফুর রহমান বাবুলকে থানায় আমন্ত্রণ জানিয়ে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান জানানো হয়েছিল। তারা আশ্বস্তও করেন এ নিয়ে আর কিছু হবে না। দুই প্রার্থী থানা থেকে বের হওয়ার ১০/১৫ মিনিট পর ইছাপুর বটতলা এলাকায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৫/৭ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। বর্তমান সেখানে পরিস্থিতি শান্ত হয়েছে। দুই পক্ষের ধাওয়া -পাল্টা ধাওয়ায় কয়েকজন আহত হয়েছে বলেও শুনেছি।

মিলন রহমান/এআরএ/আরআইপি