ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নীলফামারী থেকে অপহৃত কৃষক গাজীপুরে উদ্ধার

প্রকাশিত: ০৮:৪৫ এএম, ২০ ডিসেম্বর ২০১৫

নীলফামারীর ডোমার উপজেলার কৃষক আব্দুল মান্নানকে (৫০) নিখোঁজের ১৩ দিন পর শনিবার ঢাকার গাজীপুর থেকে উদ্ধার করা হয়েছে। গত ৬ ডিসেম্বর ডোমার উপজেলার বালাপাড়া গ্রাম থেকে তিনি নিখোঁজ হয়।

ঘটনার দিন ওই কৃষক নিজবাড়ী থেকে ডোমার বাজারে ধান বিক্রির টাকা পাইকারের কাছে আনতে যায়। রাত ৯ টায় তিনি বাড়ি ফিরছে জানিয়ে মোবাইলে পরিবারকে জানায়। কিন্তু তিনি আর বাড়ি ফিরে আসেনি। পরের দিন সকালে তার বাইসাইকেল, পড়নের থাকা শার্ট, গেঞ্জি, লুঙ্গি ও বাজার খরচের ব্যাগ গ্রামের অদূরে একটি বাশঝাড় থেকে পুলিশ উদ্ধার করে। এ ব্যাপারে আব্দুল মান্নানের শ্যালক খাদেমুল ইসলাম বাদি হয়ে ডোমার থানায় অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডোমার থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফজলুল হক জানায়, মোবাইল ট্যাকিং করে শনিবার বিকালে ঢাকার গাজীপুরের চন্দ্রা থেকে কৃষক আব্দুল মান্নানকে উদ্ধার করা হয়।

ডোমার থানার ওসি মোয়াজ্জেম হোসেন জাগো নিউজকে বলেন, দীর্ঘ ১৩ দিনের অভিযান শেষে কৃষক আব্দুল মান্নাকে উদ্ধার করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। তদন্ত শেষ না হওয়ায় ঘটনার সঠিক কারণ বলা সম্ভব হচ্ছে না।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হোসেন জাগো নিউজকে বলেন, আব্দুল মান্নানকে উদ্ধারের পর রোববার আদালতে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই কৃষক নিজের ইচ্ছায় গাঢাকা দেয়ার জন্য অপহরণের ঘটনা সাজিয়েছে। ঘটনা তদন্তে আসল রহস্য বেরিয়ে আসবে।

জাহেদুল ইসলাম/এসএস/পিআর