ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুতুবদিয়ায় ফিশিংবোট শ্রমিকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১২:০৯ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৫

কক্সবাজারের কুতুবদিয়ায় ফিশিংবোট শ্রমিক মুহাম্মদ বাবুলের (৩৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার কৈয়ারবিল বিন্দাপাড়া সড়কের পাশে লবণ মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি বড়ঘোপ ইউনিয়নের মাতবর পাড়ার মৃত নুর আহমদের ছেলে। বাবুল দুই সন্তানের জনক। প্রথম স্ত্রী মারা যাবার পর গত চার মাস আগে তিনি দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীর পরকীয়া প্রেমের সূত্র ধরে তাকে খুন করা হয়েছে বলে স্থানীয়রা ধারণা করছেন।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকালে কৈয়ারবিল বিন্দাপাড়া সড়কের পাশে লবণ মাঠে একটি মরদেহ দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

বড়ঘোপ ইউপি সদস্য আখতার উদ্দিন বলেন, ফিশিংবোট শ্রমিক বাবুল শুক্রবার দ্বিতীয় স্ত্রীর বাড়ি উত্তর ধুরুং চুল­ার পাড়ায় গিয়ে আর বাড়ি ফেরেনি। তার স্ত্রীর পরকীয়ার অভিযোগ রয়েছে। শনিবার সকাল ৮টার দিকে তাকে নির্যাতন করে তার  স্বামীকে ৭/৮ জন দুর্বৃত্ত তুলে নিয়ে গেছে বলে স্ত্রী ফোনে খবর দেয় শ্বশুর বাড়িতে।    

কুতুবদিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অং সা থোয়াই বলেন, বিষয়টি রহস্যজনক। এ ঘটনায় জড়িত সন্দেহে বাবুলের স্ত্রী রেখাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সায়ীদ আলমগীর/এআরএ/আরআইপি