ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাঘায় স্কুল শিক্ষিকার আত্মহত্যা

প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৫

রাজশাহীর বাঘায় স্বামীর উপর অভিমান করে সুলতানা বীনা (২৭) নামে এক স্কুল শিক্ষিকা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার বিকেল ৫টায় স্বামীর বাড়িতে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে।

রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ জানান, ঘটনাটি কিছুটা রহস্যজনক। তাই ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। কারণ ঘটনার পর সুলতানার স্বামীই তাকে স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। পরে বাঘা স্বাস্থ্যকেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক জহুরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

সুলতানা বীনা উপজেলার মিলিক বাঘা গ্রামের অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক আব্দুল হালিমের মেয়ে এবং নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। মশিদপুর গ্রামের রবিউল ইসলাম পিন্টু তার স্বামী। পিন্টু একটি বেসরকারি ব্যাংকের সিনিয়র অফিসার।

তার স্বামী পুলিশকে জানিয়েছেন, পারিবারিক কলহের জের ধরে তার উপর অভিমান করে বীনা আত্মহত্যা করেছেন। ঘটনাটি টের পাওয়ার পর তিনি তাকে দ্রুত স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। কিন্তু তাকে বাঁচানো যায়নি।

ওসি আরো জানান, পিন্টুর পরিবারের পক্ষ থেকে এ দাবি করা হলেও বীনার পরিবার তা মানতে রাজি না হয়ে শ্বাসরোধে হত্যার দাবি করেছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করবেন বলে জানিয়েছেন বীনার পিতা আব্দুল হালিম। তাই আপাতত বীনার মরদেহ স্বাস্থ্যকেন্দ্রেই রাখা হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরে তা ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানান ওসি।

শাহরিয়ার অনতু/একে