ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় শ্যালিকা-দুলাভাই নিহত

প্রকাশিত: ০৭:১০ এএম, ১৮ ডিসেম্বর ২০১৫

কুষ্টিয়ার নলখোলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মুনিব (৪০) ও জাহানারা (২৬) নামে শ্যালিকা-দুলাভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় লতা (৩২) নামে আরেক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

শুক্রবার সকাল ১০টায় ইবি থানাধীন কুষ্টিয়া-চুয়াডাঙ্গা মহাসড়কের নলখোলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে ঝিনাইদহ জেলার শৈলকুপা থেকে মোটরসাইকেল যোগে মুনিব,জাহানারা ও লতা কুষ্টিয়ার মিরপুরে আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসছিলেন। কুষ্টিয়া-চুয়াডাঙ্গা মহাসড়কের নলখোলা নামক স্থানে একটি ট্রাককে অতিক্রম করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছন চাকায় মােটরসাইকেলটি ধাক্কা খায়। এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে চালক মুনিব ও তার শ্যালিকা জাহানারা ঘটনাস্থলেই নিহত হন। এতে অপর মোটরসাইকেল আরোহী লতা রাস্তার পাশে ছিটকে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

নিহত জাহানারা ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার বৈষ্ণবপুর গ্রামের কদম মণ্ডলের মেয়ে। মুনিব কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার গজনয়পুর গ্রামের হারেছ মণ্ডলের ছেলে।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাগো নিউজকে জানান, মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘাতক ট্রাক বা চালককে আটক করা যায়নি। ঘাতক ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে।

আল-মামুন সাগর/এমজেড/পিআর