ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

লক্ষ্মীপুরে নৈশ প্রহরীদের বেঁধে স্বর্ণের দোকানে ডাকাতি

প্রকাশিত: ০৫:৩৪ এএম, ১৮ ডিসেম্বর ২০১৫

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার মুন্সিরহাটে অস্ত্রের মুখে নৈশ প্রহরীদের বেঁধে তিনটি স্বর্ণের (জুয়েলারি) দোকানে ডাকাতি সংঘঠিত হয়েছে। এসময় ডাকাতরা নগদ টাকাসহ ৪৭ লাখ টাকার স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের অভিযোগ।

ডাকাতদের হামলায় আহত বাজার পরিচালনা কমিটির সেক্রেটারি ফারুক মুন্সীকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়ছে।

বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এদিকে ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ দুই ব্যক্তিকে আটক করেছেন। তবে তাদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

স্থানীয় চর মার্টিন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলী আহাম্মদ বলেন, গভীর রাতে ২৫/৩০ জনের একদল ডাকাত মুন্সিরহাটে নৈশ প্রহরীদের অস্ত্রের মুখে বেঁধে ফেলে। এসময় তারা ইব্রাহিম, রুবেল ও সুমনের স্বর্ণের দোকানে হানা দেয়।  

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ভাষ্যমতে, ইব্রাহিমের দোকান থেকে প্রায় ৬০ ভরি স্বর্ণ, ১২০ তোলা রূপা ও নগদ এক লাখ ২০ হাজার টাকা, সুমনের প্রায় ২০ লাখ টাকা ও রুবেলের তিন লাখ টাকার স্বর্ণালঙ্কার দোকানের তালা ভেঙে নিয়ে গেছে ডাকাতরা।

এ ব্যাপারে হাজিরহাট পুািলশ তদন্ত উপ-পরিদর্শক (এসআই) ফরিদ উদ্দিন খাঁন ডাকাতির বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে। লুন্ঠিত মালামাল উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে অভিযান চালানো হচ্ছে।

কাজল কায়েস/এমজেড/পিআর