ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফার্মেসিতে নেশা-যৌন উত্তেজক ট্যাবলেট, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি | রাজশাহী | প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২১

রাজশাহীতে নেশা ও যৌন উত্তেজক ট্যাবলেটসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে নগরীর লক্ষ্মীপুর এলাকার একটি ফার্মেসি থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতাররা হলেন- নগরীর লক্ষ্মীপুর কাজিহাটা এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে মো. আবদুস সাত্তার (৬৫), গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার টুটাপাড়ার মৃত সুলতান শেখের ছেলে মো. আখিনুর শেখ (৩০) ও বগুড়া জেলার গাবতলী থানার বাইগুনি বাওইটোনা এলাকার মো. ডাবলু মিয়ার ছেলে মো. ফারহান আদিল (১৯)।

jagonews24

র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় নগরীর লক্ষ্মীপুর এলাকার মডেল মেডিসিন মার্কেটের মেসার্স মনোয়ারা ফার্মেসিতে অভিযান চালায় র‌্যাব। এ সময় ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, এক হাজার ৪৯০ পিস যৌন উত্তেজক ওষুধ, চারটি মোবাইল, পাঁচটি সিমকার্ড, একটি মেমোরিকার্ড ও নগদ এক লাখ ২৭ হাজার ৬০০ টাকাসহ তিনজনকে আটক করা হয়।

সেখানে আরও বলা হয়, তারা দীর্ঘদিন ধরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিক্রয় নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্টাডলসহ বিভিন্ন ধরনের যৌন উত্তেজক ওষুধ বিক্রি করতেন বলে স্বীকার করেছেন। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে রাজপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ফয়সাল আহমেদ/আরএইচ/এএসএম