ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নওগাঁয় বিজয় দিবস পালিত

প্রকাশিত: ১২:০২ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৫

নওগাঁয় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে ৪৪তম মহান বিজয় দিবস। দিবসের প্রথম প্রহরে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়।

এরপর জেলা প্রশাসক ড. আমিনুর রহমান, পুলিশ সুপার মোজাম্মেল হক, জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট ফজলে রাব্বী, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, মুক্তিযোদ্ধা সংসদ, সিভিল সার্জন, নওগাঁ পৌর, নওগাঁ জেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক ও বিভিন্ন রাজনৈতিক দল পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

এছাড়া নওগাঁ স্টেডিয়ামে স্বেচ্ছায় রক্তদান, কুচকাওয়াজ, সালাম গ্রহণ, ডিসপ্লে ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সকাল সাড়ে ১০টায় নওগাঁ স্টেডিয়ামে জেলা প্রশাসক ড. আমিনুর রহমান ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্ধোধন করেন।

দুপূর ১২টায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে বের হওয়া র্যালিতে নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক বাবু সাধন চন্দ্র মজুমদার। র্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। র্যালিতে দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা অংশগ্রহণ করেন।

এদিকে, দুপুর দেড়টায় মুক্তিযোদ্ধা সংসদ চত্ত্বরে মুক্তিযোদ্ধদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা মুক্তিযোদ্ধা সংসদের সভাপতি হারুন-অল-রশীদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. আমিনুর রহমান। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোজাম্মেল হক।

আব্বাস আলী/এসকেডি/পিআর