ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চৌমুহনীতে কাউন্সিলর প্রার্থীর কার্যালয় থেকে খাবার জব্দ

প্রকাশিত: ০৩:৫৭ এএম, ১৬ ডিসেম্বর ২০১৫

নোয়াখালীর চৌমুহনী পৌর নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে ভোটারদের জন্য রান্না করা বিরিয়ানি জব্দ করেছেন জেলা সিনিয়ির নির্বাচন ও রিটানিং অফিসার। মঙ্গলবার রাতে পৌরসভার দুই নং ওয়ার্ড নাজিরপুরে কাউন্সিলর প্রার্থী আবদুল মতিনের নির্বাচনী অফিসের পাশ থেকে খাবারগুলো জব্দ করা হয়।

জেলা সিনিয়র নির্বাচন ও রিটানিং অফিসার মো. মনির হোসেন জাগো নিউজকে বলেন, চৌমুহনী পৌরসভা নির্বাচনে ২ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী আবদুল মতিন (পাঞ্জাবি প্রতীক) মঙ্গলবার রাতে কর্মী-সমর্থক ও ভোটারদের জন্য বিরিয়ানির ব্যবস্থা করেন।  গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে তিনি ও বেগমগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মিজানুর রহমানসহ পুলিশ সেখানে অভিযান চালিয়ে রান্না করা বিরায়ানিগুলো জব্দ করে থানায় নিয়ে আসেন।

তিনি আরও বলেন, এটি পুরোপুরি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন। এ সময় কাউন্সিলর প্রার্থী আবদুল মতিনের নির্বাচনী অফিসের দেয়ালে পোস্টার লাগানোর কারণে তাৎতক্ষণিক তা লোকজন দিয়ে উঠিয়ে ফেলা হয়। এছাড়া ইতোমধ্যে যে সকল প্রার্থী আচরণবিধি লঙ্ঘন করে বিভিন্ন দেয়ালে পোস্টার লাগিয়েছেন তাদের মৌখিকভাবে নির্দেশ দিয়েছেন উঠিয়ে ফেলার জন্য। আর তা না করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মিজানুর রহমান/এসএস/এমএস