ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

অপহরণ চেষ্টাকালে পুলিশ সদস্যসহ আটক ২

প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৫

সিলেটে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে অপহরণের চেষ্টাকালে পুলিশ সদস্যসহ দুইজনকে আটক করে থানায় সোপর্দ করেছে স্থানীয় জনতা। মঙ্গলবার দুপুরে নগরীর জল­ারপাড়স্থ কলোনিতে এ ঘটনা ঘটে। আটকরা হলেন, রিজার্ভ পুলিশ সদস্য (কং নং ৬৬৫) মনিরুজ্জামান ও তার সহযোগী রাকিবুল ইসলাম।

কলোনির তত্ত্বাধায়ক রিপা বেগম জানান, মঙ্গলবার ডিবি পুলিশ পরিচয় দিয়ে ৫/৬ জন লোক কলোনিতে এসে কবিরুল ইসলাম নামের এক ক্ষুদ্র ব্যবসায়ীকে তুলে নেয়ার চেষ্টা চালায়। এ সময় সন্দেহ হলে দুইজনকে আটক করে কলোনির বাসিন্দারা। অন্যরা তখন দৌঁড়ে পালিয়ে যায়। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

তিনি আরো জানান, কয়েক দিন আগে ওই কলোনির আরেক ক্ষুদ্র ব্যবসায়ী (দুধ বিক্রেতা) ইউসুফ আলীকে একইভাবে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেয়া যাওয়া হয়েছিল।

দুধ বিক্রেতা ইউসুফ আলী জানান, প্রায় এক সপ্তাহ আগে পুলিশ সদ্য মনিরুজ্জামানসহ কয়েকজন তাকে একটি সিএনজিচালিত অটোরিকশায় করে অপহরণ করা হয়। পরে উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের পেছনে নিয়ে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। উপায়ান্তর না পেয়ে তিনি দুই হাজার টাকা বিকাশের মাধ্যমে পরিশোধ করে ছাড়া পান।

এ ব্যাপারে কোতোয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহাম্মদ জানান, চাঁদাবাজির অভিযোগে পুলিশ সদস্যসহ দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ছামির মাহমুদ/এআরএ/আরআইপি