ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রাজবাড়ীতে দৈনিক পত্রিকার সম্পাদককে চাঁদা চেয়ে হত্যার হুমকি

প্রকাশিত: ১১:২৯ এএম, ১৫ ডিসেম্বর ২০১৫

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ীর স্থানীয় দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের কাছে চাঁদা দাবি করা হয়েছে। তাকে মুঠোফোনে এসএমএসের মাধ্যমে ২০ লাখ টাকা চাঁদা চেয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে।

এই অভিযোগে সোহাগ মাহমুদ (২২) নামে এক যুবকে আটক করেছে রাজবাড়ী সদর থানার পুলিশ। সোমবার গভীর রাতে সোহাগের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। কিন্তু মঙ্গলবার দুপুরে এ তথ্য প্র্রকাশ করা হয়।

সোহাগ রাজবাড়ীর কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের বড় কলকলিয়া গ্রামের লুৎফর রহমানের ছেলে।

জানা যায়, কয়েক দিন আগে অজ্ঞাত দুটি পৃথক নাম্বার থেকে নুরে আলম সিদ্দিকী হককে দুটি এসএমএস পাঠানো হয়। এতে উল্লেখ করা হয়, ২০ লাখ টাকা চাঁদা না দিলে ১৬ ডিসেম্বরের মধ্যে তাকে হত্যা করা হবে। বাঁচতে চাইলে ২০ লাখ টাকা নিয়ে যোগাযোগ করতে বলা হয়। এরপর নুরে আলম সিদ্দিকী হক সোমবার রাতে রাজবাড়ী সদর থানায় একটি জিডি করেন। রাতেই পুলিশ মোবাইল ট্রাকিংয়ের সাহায্যে হুমকিদাতাকে সনাক্ত করে তাকে আটক করে। পুলিশের কাছে তিনি হুমকি দেয়ার কথা স্বীকার করেছেন।

রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (সার্কেল) রবিউল ইসলাম জাগো নিউজকে জানান, সোহাগ তার অপরাধের কথা স্বীকার করেছেন। এ ব্যাপারে রাজবাড়ী থানায় একটি মামলা হয়েছে। পুলিশ বিষয়টির তদন্ত করছে।

রুবেলুর রহমান/এমজেড/আরআইপি