ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

যশোরে সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ নিহত

প্রকাশিত: ০৩:১১ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৫

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই কনস্টেবল নিহত হয়েছেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের হাসিনা ক্লিনিকের সামনে আবদুল হালিম (৪৫) এবং সদর উপজেলার রহমতপুরে মারা যান জামিরুল ইসলাম (৩৫)।

জামিরুল (কনস্টেবল নম্বর ১৪১) কালীগঞ্জের বারবাজার হাইওয়ে থানায় কর্মরত ছিলেন। তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলার তানজেল হোসেনের ছেলে। আর আবদুল হালিম (কনস্টেবল নম্বর ৮৭৬) যশোর সদর উপজেলার চাঁদপাড়া পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। তার বাড়ি বাগেরহাট উত্তরখানপুর গ্রামে। দুই পুলিশ নিহতের ঘটনায় যশোর কোতোয়ালি থানায় অজ্ঞাত আসামি করে পৃথক দুইটি মামলা হয়েছে।

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার আক্কাস আলী জানান, দুপুর সাড়ে ১২টার দিকে শহরের পুলিশ লাইন থেকে বাইসাইকেল চালিয়ে পালবাড়ি ভষ্কার্য মোড়ের দিকে যাচ্ছিলেন আবদুল হালিম। পথিমধ্যে হাসিনা ক্লিনিকের সামনে পৌঁছালে পেছন থেকে একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। এ সময় হালিম রাস্তার উপর ছিটকে পড়ে মারাত্মক আহত হন। এরপর সেখান থেকে তাকে দ্রুত উদ্ধার করে যশোর সিএমএইচ ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়। বিকেলে তার মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। সন্ধ্যায় এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে বারবাজার হাইওয়ে থানার পরিদর্শক ফরিদ উদ্দিন ভূইয়া জানান, বেলা ১১টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের রহমতপুর নামকস্থানে একটি শাপলা পরিবহন চাপা দেয় জামিরুলকে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

মিলন রহমান/এআরএ/আরআইপি