ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সময় এখন নবদিগন্তের : এম এ মান্নান

প্রকাশিত: ১২:০২ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৫

অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বাংলাদেশের সময় এখন নবদিগন্তের। পৃথিবীর সবাই এখন তা স্বীকার করছে। আজকের তরুণরাই আমাদের বিশ্ব দরবারে এগিয়ে চলার অবস্থানকে আরো শক্তিশালী অবস্থানে নিয়ে যাবে। শনিবার রাতে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের বাঙালিদের জীবনে এখন পরিবর্তনের হাওয়া বইছে। সাহিত্য, শিল্প, ক্রীড়া, জ্ঞান-বিজ্ঞানসহ প্রতিটি ক্ষেত্রেই আমরা এগিয়ে আছি। হাজার বছরের স্থবিরতা ও সাংস্কৃতিক অবমাননা থেকে আমরা বেরিয়ে এসেছি। আর আমাদের এগিয়ে আসার পেছনে প্রেরণা হয়ে আছেন আমাদের জাতির জনক বঙ্গবন্ধু ও আমাদের বীর মুক্তিযোদ্ধারা।  

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও সুনামগঞ্জ জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অর্থ ওপরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব আশোক কুমার বিশ্বাস, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মহী উদ্দিন মাহা, সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ, স্থানীয় সরকারের উপ-পরিচালক দেবজিৎ সিং, অতিরিক্ত জেলা প্রশাসক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড.আফতাব উদ্দিন আহমদ প্রমুখ।

এমজেড/পিআর