ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুড়িগ্রামে ২ আ.লীগ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ০৮:১৬ এএম, ১৩ ডিসেম্বর ২০১৫

কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিউল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল হাসান দুলাল মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

রোববার দুপুরে তারা রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আকতার হোসেন আজাদের হাতে মনোনয়ন প্রত্যাহারপত্র জমা দেন।

মনোনয়নপত্র প্রত্যাহার শেষে কাজিউল ইসলাম ও সাইদুল হাসান দুলাল জাগো নিউজকে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে দলের প্রতি আনুগত্য প্রকাশ করে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এছাড়া দু’জনে নৌকা প্রতীক প্রার্থীর মাধ্যমে কুড়িগ্রাম পৌরসভার আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেবার জন্য একসঙ্গে কাজ করবার অঙ্গীকার ব্যক্ত করেন।

Kurigram-Election

মনোনয়নপত্র প্রত্যাহারের সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মো. জাফর আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পনির উদ্দিন আহমেদসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আকতার হোসেন আজাদ দু’জন মেয়র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারের কথা নিশ্চিত করেন।

নাজমুল হোসেন/এমজেড/এমএস