ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

‘রেজিস্ট্রেশন করেছি কিন্তু টিকা পাইনি’

জেলা প্রতিনিধি | নেত্রকোনা | প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ০৭ আগস্ট ২০২১

নেত্রকোনায় প্রয়োজনের তুলনায় টিকা কম থাকায় বেশিরভাগ মানুষ টিকা নিতে এসে ফিরে গেছেন।

শনিবার (৭ আগস্ট) বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা যায়, টিকা পাওয়া মানুষের চেয়ে না পাওয়া মানুষের সংখ্যাই বেশি।

সদর উপজেলার আমতলা ইউনিয়নের কালাইয়া গ্রামের বাসিন্দা সাহেব আলী (৭২), সিদ্দিকুর রহমান (৬৮) এবং ইয়াসমিন আক্তার (৪৭) দুপুর ১২টার দিকে আমতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে টিকা নিতে যান। কিন্তু না পেয়ে ফেরত যান তারা। বলেন, ‘রেজিস্ট্রেশন করেছি কিন্তু কেন্দ্রে গিয়ে টিকা পাইনি। কবে পাব এটাও কেউ বলতে পারছেন না।’

সদরের আমতলা ইউনিয়নের চেয়ারম্যান মো. শফিউল্লাহ বলেন, ইউনিয়ন পরিষদে ৭০০ জন ছাড়াও বাইরে থেকে আরও অনেকে টিকা নিতে রেজিস্ট্রেশন করেছেন। কিন্তু টিকা দেয়া হয়েছে মাত্র ৬০০। দুপুর ১২টার মধ্যেই সব টিকা শেষ হয়ে গেছে। ফলে অনেকেই টিকা না পেয়ে ফিরে গেছেন।

jagonews24

জেলা সিভিল সার্জন সেলিম মিঞা জানান, ৮৬ ইউনিয়নে ৫৪ হাজার টিকা দেয়ার কথা রয়েছে। টিকা নিতে সবার মধ্যেই আগ্রহ তৈরি হয়েছে। বাদ পড়াদের ১৪ আগস্ট টিকা দেয়া হতে পারে বলে জানান তিনি।

এদিকে, দুপুর ১২টায় পূর্বধলা উপজেলার খলিশাউর ইউনিয়নের পাবই উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস। এ সময় জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান, সিভিল সার্জন ডা. মো. সেলিম মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম, সহকারী কমিশনার ভূমি নাসরিন সুলতানা সেতুসহ সরকারি কর্মকর্তা কর্মচারি ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এইচ এম কামাল/এএইচ/এএসএম