ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিলেটে স্কুলছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় হামলা, আটক ৫

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ০৭:২০ পিএম, ১২ ডিসেম্বর ২০১৫

সিলেটে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় ওই ছাত্রীর বাসায় গিয়ে হামলা চালিয়ে ছাত্রীর বড়ভাইকে ছুরিকাঘাত করে আহত করেছে বখাটেরা। পরে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা বখাটেদের ধরে করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

শনিবার রাতে সিলেট নগরের পাঠানটুলা এলাকার নিকুঞ্জ ১৮ নং বাসায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত পাভেল আহমদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে পাঠানটুলা দ্বি-পাক্ষি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক ছাত্রীকে উত্যক্ত করে আসছে মদিনা মার্কেট এলাকার জুয়েল আহমদ নামের এক বখাটে যুবক। একপর্যায়ে ওই ছাত্রী প্রতিবাদ করায় রাতে জুয়েল কয়েকজন বখাটেকে নিয়ে ছাত্রীর বাসায় হামলা চালায়। এ সময় ছাত্রীর ভাই পাভেলকে তারা ছুরিকাঘাত করে।

পরে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা পাঁচ বখাটে হামলাকারীকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। আটককৃতরা হচ্ছে জুয়েল আহমদ, সাদ্দাক ও রাকিব। বাকি দুইজনের নাম ঠিকানা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বেনু দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, আটককৃত পাঁচ বখাটেকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, নবম শ্রেণির ওই স্কুলছাত্রীর আরেক বড়ভাই মিন্টু আহমেদ বাদি হয়ে থানায় মামলা দায়ের করবেন বলে জানা গেছে। মিন্টু জানান, দীর্ঘদিন থেকে তার বোনকে উত্যক্ত করে আসছে জুয়েল। এর প্রতিবাদ করায় শনিবার রাত ৯টার দিকে তাদের বাসায় হামলা করে জুয়েলের নেতৃত্বে কয়েকজন বখাটে।

ছামির মাহমুদ/বিএ

আরও পড়ুন