ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাগেরহাটে প্রকৌশলী লাঞ্ছিত : ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ১২ ডিসেম্বর ২০১৫

বাগেরহাটের শরণখোলায় উপজেলা প্রকৌশলীকে শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার উপজেলা প্রকৌশলী মো. রুহুল ইসলাম বাদী হয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন।

মামলা ও সংশ্লিষ্টদের সূত্রে জানা গেছে, বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের ছয় ফুট প্রস্থ ও ২৫০ মিটার দীর্ঘ ইটের রাস্তার কাজ চলমান রয়েছে। দুই লাখ টাকায় মাধ্যমে রাস্তা নির্মাণ কাজের প্রকল্প সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ। এ অবস্থায় গত বৃহস্পতিবার ভাইস চেয়ারম্যান তার লোকজন নিয়ে উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে হাজির হন। এক পর্যায়ে ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ অসমাপ্ত কাজের বিলের দুই লাখ টাকার চেক দিতে প্রকৌশলীকে চাপ প্রয়োগ করেন।

এসময়ে উপজেলা প্রকৌশলী তার এই অন্যায় আবদার পালনে অপারগতা প্রকাশ করলে অফিস কক্ষেই চড়থাপ্পর মারতে থাকেন ভাইস চেয়ারম্যান।

প্রকৌশলী রুহুল ইসলাম জাগো নিউজকে জানান, রাস্তার কাজ এখনো ৭৫ ভাগ বাকি থাকায় তিনি বিল ছাড়তে রাজি হননি। তাই তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ। তবে, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ প্রকৌশলীকে মারধরের অভিযোগ অস্বীকার করে জাগো নিউজকে বলেন, তার সঙ্গে শুধু কথা কাটাকাটি হয়েছে মাত্র।

শরণখোলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আ. রহমান জাগো নিউজকে মামলার বিষয়টি স্বীকার করে বলেন, অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

অপরদিকে, বাগেরহাটের এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন জাগো নিউজকে জানান, বিষয়টি তিনি প্রকৌশলীয় মাধ্যমে অবগত হয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে অবগত করেছেন।

শওকত আলী বাবু /এমজেড/বিএ