ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

‘করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী দৃঢ়তার সঙ্গে কাজ করছেন’

জেলা প্রতিনিধি | নওগাঁ | প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ০১ আগস্ট ২০২১

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃঢ়তার সঙ্গে করোনা মোকাবিলায় কাজ করে যাচ্ছেন। দেশের মানুষকে করোনা থেকে মুক্ত রাখতে তিনি ভ্যাকসিনের ব্যবস্থা করছেন। আগামী ৭ আগস্ট থেকে দেশের প্রত্যেক ইউনিয়নে ভ্যাকসিন দেয়ার যে যুগান্তকারী সিদ্ধান্ত নিয়েছেন তা সুষ্ঠুভাবে বাস্তবায়নে সবাইকে ভূমিকা রাখতে হবে।’

রোববার (১ আগস্ট) দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ‘উপজেলার ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়ন ও করোনার ঊর্ধ্বগতি রোধকল্পে জনসচেতনতা বৃদ্ধিতে করণীয়’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, ‘জীবন বাজি রেখে স্বেচ্ছাসেবক টিম করোনা মোকাবিলায় কাজ করছে। স্বাস্থ্য বিভাগের ভ্যাকসিন কার্যক্রমকে শতভাগ সফল বাস্তবায়নে জনপ্রতিনিধিসহ স্বেচ্ছাসেবকদের সঙ্গে নিয়ে কাজ করতে হবে। প্রধানমন্ত্রীর উদ্দেশ্য সফল করতে হবে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন উপেজলা চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. তোফাজ্জেল হোসেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর, ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন মণ্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান এবং আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক রাজশাহী জি এম ফারুক হোসেন পাটোয়ারী।

পরে করোনা মোকাবিলায় সম্মুখসারির যোদ্ধাদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেন খাদ্যমন্ত্রী। এর আগে তিনি নিয়ামতপুর এলএসডি পরিদর্শন করেন।

আব্বাস আলী/এসজে/জেআইএম