ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দিনাজপুরে জনতার পিটুনিতে নিহত ডাকাতের পরিচয় মিলেছে

প্রকাশিত: ১২:৪৩ পিএম, ১১ ডিসেম্বর ২০১৫

দিনাজপুরে তৃপ্তি ফিলিং স্টেশনে দুর্ধর্ষ ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর গণপিটুনিতে আহত ৩ ডাকাতের মধ্যে মৃত একজন ডাকাতের পরিচয় মিলেছে। তার নাম সাব্বির হোসেন (২৮)। তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার ভেলাজান গ্রামের মো. আলীর ছেলে।

কোতয়ালি থানা পুলিশের ওসি একেএম খালেকুজ্জামান নিহত ডাকাত সাব্বির হোসেনের পরিচয় নিশ্চিত করেন।

এর আগে বৃস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে  সাব্বির হোসেন।
 
পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ৩টি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ৩টি মোটরসাইকেল এবং লুট হওয়া টাকা উদ্ধার করেছে। এসময় আহত তিন ডাকাত ছাড়াও আরো ২ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

বিশিষ্ট ব্যবসায়ী জেলা বাস মালিক গ্রুপের সভাপতি ভবানী সংকর আগরআলার সদর উপজেলার নতুন ভূষিবন্দর তৃপ্তি ফিলিং স্টেশনে রাত ৯ টার দিকে এই ডাকাতির ঘটনা ঘটে।

এই ঘটনায় ৩ জন এলাকাবাসী ও ৩ জন ডাকাত আহত হয়েছেন। আহতদের মধ্যে দু‘জন এলাকাবাসীর নাম জানা গেছে। এরা হলেন, সদর উপজেলা কালিকাপুর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে রাজু সরকার ( ২৮) ও বাবু মিয়ার ছেলে আনিসুর রহমান (২৭)।

পেট্রল পাম্পের ম্যানেজার অমল রায় জানান, ৯টার দিকে ৬টি পালসার মোটরসাইকেল যোগে ১২/১৪ জন যুবক পাম্পে এসে পিস্তল ঠেকিয়ে সাড়ে ৩ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

সদর উপজেলার ২ নং সুন্দরবন ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক জানান, ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ধাওয়া করলে ডাকাতরা রামডুবি মোড়ে ককটেলের বিস্ফোরণ ঘটায়। এতে ৩ জন গ্রামবাসী আহত হয়। এ সময় ডাকাতদের ধাওয়া করে পার্শ্ববর্তী কালিকাপুর পাঠান পাড়া গ্রামে ৩ ডাকাতকে এলাকাবাসী ধরে গণপিটুনি দেয়। পরে পুলিশ এসে রাত  ১১টার দিকে আহত ডাকাতদের উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এমদাদুল হক মিলন/ এমএএস/এমএস