ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ছাত্রীকে মারধর

প্রকাশিত: ০৩:২৬ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৫

বাগেরহাটের শরণখোলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এক মাদ্রাসা ছাত্রীকে (১৬) শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন স্বজল জমাদ্দার (২২) নামের এক যুবক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যার দিকে শরণখোলা উপজেলার তাফালবাড়ী এলাকায়।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে অভিযুক্ত স্বজলের বিচার দাবি করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ওই দিন রাতে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

ছাত্রীর পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, শরণখোলা উপজেলার তাফালবাড়ী এলাকার এক ব্যবসায়ীর মেয়ে রায়েন্দা দারুল হেদায়েত নেছারুল উলুম ফাজিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীকে দীর্ঘদিন ধরে স্বজল প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। স্বজল শরণখোলার রায়েন্দা এলাকার এমাদুল জমাদ্দারের ছেলে।  এতে ওই ছাত্রী সাড়া না দেয়ায় স্বজল ক্ষিপ্ত হয়ে ওঠেন। পরে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে ওই ছাত্রী প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে স্বজল ও তার এক সহযোগী প্রকাশ্যে ওই ছাত্রীকে রাস্তায় ফেলে একাধিক থাপ্পর মেরে তার বই খাতা ফেলে দেন। এ ঘটনা ওই ছাত্রী বাড়ি এসে অভিভাবকদের জানালে ছাত্রীর মা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্বজলের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

ছাত্রীর মা বলেন, স্বজল গত দু`বছর ধরে মাদ্রাসায় আসা যাওয়ার পথে তাকে উত্যক্ত করছে। এর আগে স্বজলের বিরুদ্ধে প্রিন্সিপালের কাছে অভিযোগ করা হলেও তার কোনো প্রতিকার হয়নি। রাস্তায় ফেলে ছাত্রীকে মারপিট করার পর ওই ছাত্রী মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দিয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত স্বজলকে পাওয়া না গেলেও তার বাবা এমাদুল জোমাদ্দার বলেন, তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়েছে মাত্র, ওই ছাত্রীকে মারধর করা হয়নি। তবে এতে স্বজলের দোষ থাকলে তার সুষ্ঠু বিচার করা হবে।

এ বিষয়ে শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ অতুল মণ্ডল জাগো নিউজকে জানান, ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শওকত আলী বাবু/এমজেড/এমএস