ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নাটোরে একদিনে করোনা-উপসর্গে ৮ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি | নাটোর | প্রকাশিত: ০২:৫২ পিএম, ১০ জুলাই ২০২১

নাটোরে গত ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গে আটজনের মৃত্যু হয়েছে। এদেরমধ্যে সদর হাসপাতালে করোনাসহ উপসর্গে তিনজনের মৃত্যু হয়েছে। আর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নাটোরের চারজনের মৃত্যু হয়।

এছাড়া করোনায় নাটোর শহরের উত্তর বড়াগাছা এলাকায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (১০ জুলাই) সকালে চারজনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামিম ইয়াজদানী।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামিম ইয়াজদানী জানান, করোনায় দুজন ও অপর দুজন উপসর্গে মারা গেছেন। করোনায় মৃত দুজনের মধ্যে রয়েছেন করোনায় মারা যাওয়া বিখ্যাত পচুর হোটেলের মালিক শরিফুল ইসলাম পচুর ছোট ভাই জাহাঙ্গীর আলম, নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ ও রাজশাহী কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর জাফর আহমেদ।

অপরদিকে করোনা উপসর্গে নাটোর সদর হাসপাতালে চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের উপ-পরিচালক ডা. পরিতোষ কুমার রায়।

এছাড়া করোনায় নাটোর শহরের উত্তর বড়াগাছা এলাকায় সালমান আলীর ছেলে সেকেন্দার আলীর (৬০) মৃত্যু হয়েছে।

নাটোরের সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান জানান, শুক্রবার জেলায় করোনার কোনো পরীক্ষা হয় না। তবে সদর হাসপাতালের জরুরি ভিত্তিতে সাতজনের নমুনা পরীক্ষা করে দুজনের করোনা শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন অফিসের তথ্য অনুযায়ী, এ নিয়ে জেলায় মোট ৪ হাজার ৮৯৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন ও এদের মধ্যে ২ হাজার ১৭২ জন সুস্থ হয়েছেন। আর জেলায় করোনায় মৃত্যু হয়েছে ৬৬ জনের।

এদিকে করোনা ও উপসর্গ নিয়ে সদর হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন ১১৭ জন। এছাড়া হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ২ হাজার ৬৬৩ জন।

রেজাউল করিম রেজা/এসএমএম/জিকেএস