ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিদ্রোহী প্রার্থীর পক্ষ নেয়ায় জেলা ছাত্রলীগ সভাপতিকে অব্যাহতি

প্রকাশিত: ১০:৪৮ এএম, ০৯ ডিসেম্বর ২০১৫

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি চিরঞ্জীব বিশ্বাস সানিকে তার পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ না করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেয়ায় কেন্দ্র এই ব্যবস্থা নিয়েছে।  

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ বুধবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন।

সানিকে অব্যাহতি দিয়ে জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো. মনিরুজ্জামানকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

সাইফুর রহমান সোহাগ বলেন, বাগেরহাট পৌরসভা নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী আওয়ামী লীগ নেতা খান হাবিবুর রহমানের পক্ষে অবস্থান না নিয়ে দলের বিদ্রোহী প্রার্থী ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনা হাসিবুল হাসান শিপনের পক্ষে প্রচারণায় অংশ নেন বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি চিরঞ্জীব বিশ্বাস সানি। এজন্য তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উঠায় এই ব্যবস্থা নেয়া হয়েছে। সানিকে সভাপতির পদ থেকে অব্যাহতি দিয়ে জেলা কমিটির সিনয়র সহ-সভাপতি মো. মনিরুজ্জামানকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে চাওয়া হলে বাগেরহাট জেলা ছাত্রলীগের সভপতি চিরঞ্জীব বিশ্বাস সানি জাকগো নিউজকে বলেন, অব্যাহতির খবর শুনেছি কিন্তু কেন্দ্র থেকে পাঠানো চিঠি এখনো হাতে পাইনি।

শওকত আলী বাবু/এমজেড/পিআর