ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ইউপি চেয়ারম্যানের সমর্থকদের হামলায় আহত ৭

প্রকাশিত: ০৯:১২ এএম, ০৯ ডিসেম্বর ২০১৫

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা দেয়ার ঘটনায় তার সমর্থকদের হামলায় ৭ ইউপি সদস্য আহত হয়েছেন। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার মহেশপুর বাজারে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় মোস্তফা কামাল, মো. ফোরকান, মো. রিপন, মো. জলিলসহ ৭ ইউপি সদস্য আহত হন।

অনস্থা দেয়া ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ তদন্তে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজ অনাস্থা দেয়া ৮ পুরুষ ও ১ নারী ইউপি সদস্যকে পরিষদে ডাকেন। বাংলাবাজার থেকে ৮ জন ইউপি সদস্য একত্রিত হয়ে বাসযোগে রওনা দেন। পথিমধ্যে মহেশপুর বাজারে গাড়ি  থেকে নামিয়ে চেয়ারম্যানের নেতৃত্বে হামলা চালায় তার স্বজন ও সমর্থকরা। এ সময় ৭ ইউপি সদস্য আহত হন।

তবে হামলার বিষয়ে ইউপি চেয়ারম্যান কামাল হোসেন তালুকদার বলেন, এক্ষেত্রে তার কোনো হাত নেই। স্থানীয় জনতার প্রতিরোধের মুখে পড়তে পারেন মেম্বররা। এর আগেও তার বিরুদ্ধে দেয়া অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছে। আজ একটি অভিযোগের তদন্ত হওয়ার কথা থাকায় তিনি বাকেরগঞ্জ থেকে নিয়ামতি যান। তবে ইউপি মেম্বরদের মিথ্যা অভিযোগ দেয়ায় স্থানীয় জনতা ক্ষুব্ধ থাকায় হাতাহাতি হয়ে থাকতে পারে। বড় ধরনের কিছু নয়।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, হামলার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। হামলায় আহত ইউনিয়ন পরিষদ সদস্যদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হয়েছে। তবে কারো অবস্থা গুরুতর নয়। পুলিশ মোতায়েন থাকায় পরিস্থিতি শান্ত আছে। আহতরা লিখিত অভিযোগ দিলে তিনি আইনগত ব্যাবস্থা নিবেন।

সাইফ আমীন/এসএস/পিআর