ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা দিচ্ছেন ব্যবসায়ী কবির

বেনাপোল (যশোর) | প্রকাশিত: ০৭:২২ পিএম, ০২ জুলাই ২০২১

বেনাপোলে কোভিড রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করছেন এক পরিবহন ব্যবসায়ী। ওই ব্যক্তির নাম কবির উদ্দিন গাজী। ৩১টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে তিনি এ কার্যক্রম শুরু করেছেন।

গাজী ট্রান্সপোর্টের মালিক কবির উদ্দিন গাজী জানান, ফোন পেলেই করোনা আক্রান্ত রোগীর বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেয়া হচ্ছে। অক্সিজেন ফুরিয়ে গেলে আবার সিলিন্ডারে ভরে দিয়ে আসছেন।

কবির উদ্দিন গাজী বেনাপোল পৌরসভার অক্সিজেন ব্যাংকে দিয়েছেন ১০টি অক্সিজেন সিলিন্ডার। পাঁচটি সিলিন্ডার দিয়েছেন ট্রান্সপোর্ট মালিক সমিতি অফিসে এবং বাকি ১৬টি তিনি নিজের অফিসে রেখেছেন। কারো প্রয়োজন হলে ফোন করলেই গন্তব্যে পৌঁছে যাবে বিনামূল্যে এসব অক্সিজেন সিলিন্ডার।

বেনাপোলের ছোটআচঁড়া মোড়ে গাজী ট্রান্সপোর্ট অফিসে কবির উদ্দিন গাজী বলেন, খবরের মাধ্যমে জানতে পেরেছি বেনাপোলে অক্সিজেনের অভাবে মানুষ মারা যাচ্ছে। তাই বিবেকের তাড়নায় সাধ্যমতো যতটুকু পারছি বেনাপোল পৌরবাসীদের ততটুকু সেবা দেয়ার চেষ্টা করছি।

করোনাকালে অসহায় ঘরবন্দি মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে বিত্তশালীদের প্রতি আহ্বান জানিয়েছেন এই ব্যবসায়ী। জরুরি ভিত্তিতে অক্সিজেন প্রয়োজন হলে তিনি ০১৯১৬-৯১৯৩৬২ নম্বরে যোগাযোগ করতে বলেছেন।

জামাল হোসেন/এসআর/এএসএম