ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ব্রাহ্মণবাড়িয়ার সেই হাসপাতালের মালিক-স্ত্রী-শ্যালক করোনা আক্রান্ত

জেলা প্রতিনিধি | ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশিত: ১১:৪৪ পিএম, ০১ জুলাই ২০২১

ব্রাহ্মণবাড়িয়া শহরের এক চিকিৎসক করোনা আক্রান্ত হয়েও রোগীর সেবা দেওয়া হলি ল্যাব হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক তার স্ত্রী ও শ্যালক করোনা পজিটিভ হয়েছেন।

বৃহস্পতিবার (১ জুলাই) রাতে করোনা রিপোর্টের দায়িত্বে থাকা সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. শাখাওয়াত হোসেন তানভীর বিষয়টি নিশ্চিত করেন।

আক্রান্তরা হলেন, হলি ল্যাব হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আবু কাউসার (৪০), তার স্ত্রী লিজা (৩১) ও শ্যালক ইমরুল হাসান চৌধুরী (২৩)।

ডা. শাখাওয়াত হোসেন তানভীর জানান, ‘আবু কাউসার গত ২৮ জুন ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে করোনা পরীক্ষা করতে নমুনা দেন। পরে এন্টিজেন টেস্টে তার ফলাফল পজিটিভ আসে। এরপর দিন তার স্ত্রী লিজা ও শ্যালক ইমরুল হাসান চৌধুরীও নমুনা দেন। এন্টিজেন পরীক্ষায় তাদেরও ফলাফল পজিটিভ আসে। আমরা ফোন করে তাদেরকে ফলাফল জানিয়ে আইসোলেশনে থাকতে বলেছি।

উল্লেখ্য, হবিগঞ্জ সদর হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট অর্থোপেডিক চিকিৎসক শ্যামল রঞ্জন দেবনাথ নিয়মিত রোগী দেখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কুমারশীল মোড়ের হলি ল্যাব হাসপাতাল নামের বেসরকারি ক্লিনিকে। দুই দফায় নমুনা পরীক্ষায় ডা. শ্যামল রঞ্জন দেবনাথ করোনা পজিটিভ হয়। তাই হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে তাকে আইসোলেশনে থাকতে ছুটি দেয়া হয়। কিন্তু তিনি আইসোলেশনে না থেকে করোনা আক্রান্ত অবস্থায় ক্লিনিকে রোগী দেখছিলেন।পরে বিষয়টি জানাজানি হলে ডা. শ্যামল রঞ্জন দেবনাথ চেম্বার ফেলে চলে যান। এনিয়ে জাগো নিউজে সংবাদ প্রকাশ হলে ব্রাহ্মণবাড়িয়া জেলাসহ দেশব্যাপী সমালোচনার ঝড় উঠে।

আবুল হাসনাত মো. রাফি/এএইচ/এআরএ